ডাক্তার বলেছিল আমার বাঁচার সম্ভবনা মাত্র ৩০ ভাগ- সোনালি বেন্দ্রে

আমার যখন স্তন ক্যান্সার ধরা পরার পর আমার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ল। আমি আর আমার স্বামী ডাক্তারের কাছে যাওয়ার পর ডাক্তার সব টেষ্ট চেক করে বললো আমার স্তন ক্যান্সার চতুর্থ স্টেজে আছে আর আমার বাঁচার সম্ভবনা ৩০ ভাগ মাত্র, যেটা শুনে আমি মনে খুব আঘাত পাই। সবাই বলাবলি করছিল যে আমার জীবনযাত্রা এমন নয় যে আমার ক্যান্সার হবে। আমি তখন একজন মনরোগ বিশেষজ্ঞের কাছে যাই আর বিষয়টি নিয়ে আলোচনা করি। মনোরোগ বিশেষজ্ঞ আমাকে বলে ক্যান্সার সাধারণত জেনেটিক্যালি হয়ে থাকে আর ক্যান্সার মানেই মরণ নয়, তুমি তোমার মনকে শক্ত কর। মনোরোগ বিশেষজ্ঞের এই কথার পর আমি সাহস ফিরে পাই, আর নিজেকে দায়ী করা বন্ধ করি। আমি ভাবি আমি এমন কোন খারাপ কাজ করিনি যে সেজন্য আমার ক্যান্সার হয়েছে।

পুরো সময় আমি আমার পরিবারকে পাশে পেয়েছি। আমার স্বামী, বোন রুপা আর ছেলে সব সময় সাহস যুগিয়েছে। যখন অপারেশন হয় তখন আমি আমার মনকে শক্ত রাখার চেষ্টা করেছি আর সবসময় গডকে স্মরণ করেছি। অনেকেই আমার জন্য প্রার্থনা করেছে যার কারণে আমি আবার ফিরে এসেছি। আমার মনের জোরই আমাকে আবার অভিনয় জীবনে ফিরে আসার সাহস যোগাচ্ছে।

বিশ্বের ৫০ টি ক্যান্সার হাসপাতালের ডাক্তারের এপয়েন্টমেন্ট ও চিকিৎসা সেবার জন্য ভিজিট করুন http://mediaider.com/ অথবা কল করুন ০১৭ ৫৫৬৯ ০০০৭ এই নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *